Advertisement
২৬ অক্টোবর ২০২৪
Aamir Khan

সাত-আটবার চুম্বন করতেই হবে! ঘনিষ্ঠ দৃশ্যে সহ-অভিনেত্রীর সঙ্গে কী করেছিলেন আমির?

একটি ছবিতে অভিনেত্রীর সঙ্গে তাঁর চুম্বন দৃশ্যের কথা আজও বলিউডে চর্চায়।

Aamir Khan

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১৯:২৯
Share: Save:

এক বার বা দু’বার নয়। সহ-অভিনেত্রীকে আট বার চুম্বন করতে বলেছিলেন আমির খান। নব্বইয়ের দশকে কেরিয়ারের মধ্য গগনে আমির খান। রানি মুখোপাধ্যায় থেকে সোনালি বেন্দ্রে, বহু অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করেছেন। কিন্তু একটি ছবিতে অভিনেত্রীর সঙ্গে তাঁর চুম্বন দৃশ্যের কথা আজও বলিউডে চর্চায়।

ছবির নাম ‘হম হ্যায় রাহি পেয়ার কে’। ছবিতে জুহি চাওলার সঙ্গে জুটি বেঁধেছিলেন আমির। জুহি ছাড়াও আরও এক অভিনেত্রী ছিলেন— সিস নবনীত নিশান। তাঁর সঙ্গেই একটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল আমিরের। নবনীত এক সাক্ষাৎকারে তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন। আমিরের সঙ্গে চুম্বন দৃশ্যের আগে বেশ ঘাবড়ে গিয়েছিলেন তিনি।

সেই সময় তাঁকে কেউ চিনতই না। তাই আমির ও জুহির সামনে বেশ ভয়ে ভয়ে থাকতেন নবনীত। বিশেষ করে চুম্বন দৃশ্যে ভয়ে সিঁটিয়ে ছিলেন তিনি। দৃশ্যটি বর্ণনা করেছিলেন অভিনেত্রী। নবনীত বলেছিলেন, “দৃশ্যটি ছিল, আমাদের বাগ্‌দানের পরে আমিরের বাড়িতে গিয়েছি। তার পরে ওর গালে চুম্বন করি। আমার চুম্বনের পরে ওর গালে লিপস্টিকের দাগ থেকে যায়।” এই দৃশ্যটি সঠিক ভাবে শুটিং হওয়া পর্যন্ত নবনীতকে বার বার চুম্বন করতে বলেছিলেন আমির। তবে পুরোটাই ছবির গুণমানের স্বার্থে।

সে দিন শুটিং-এর সময় সাত-আটবার আমিরকে চুম্বন করতে হয়েছিল নবনীতের। অভিনেত্রী বলেন, “বাড়িতে ফিরে আমি বন্ধুদের বলেছিলাম, সারা দিন ধরে আজ আমির খানকে চুম্বন করেছি। এ তো লটারি পাওয়ার মতো সুযোগ!”

আমিরকে শেষ দেখা গিয়েছে ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে। বর্তমানে তিনি ব্যস্ত ‘সিতারে জ়মিন পর’ ছবির কাজ নিয়ে।

অন্য বিষয়গুলি:

Aamir Khan Juhi Chawla Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE