Advertisement
১০ জুন ২০২৪
Kanchan Mullick

21 July TMC Rally: ২১-এর সমাবেশেও একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী! উপহার পেলেন শাড়ি

পাহাড় থেকে সমতল। সর্বত্র যোগ্য দোসর কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ। এই তাঁরা উত্তরবঙ্গে শৈল শহরে। একই ভাবে তাঁরা ২১ জুলাইয়ের মঞ্চেও!

শাসকদলের ‘শহিদ দিবস’ মঞ্চেও পাশাপাশি বসেছিলেন কাঞ্চন-শ্রীময়ী।

শাসকদলের ‘শহিদ দিবস’ মঞ্চেও পাশাপাশি বসেছিলেন কাঞ্চন-শ্রীময়ী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১৮:৪০
Share: Save:

আর লুকোছাপা নেই! এক দিকে, আদালতে বিচ্ছেদের মামলা। অন্য দিকে, প্রকাশ্যে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। কাঞ্চন মল্লিক।

দিন কয়েক আগেই পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী, তাঁর ছবি অনুযায়ী তিনি একা। কিন্তু সব রহস্য ফাঁস করে দিয়েছে তাঁর রোদচশমা! বিমানবন্দরে তোলা ছবিতে রোদচশমায় ছায়া পড়েছিল সঙ্গীর। তিনি কে? জানা যায়নি। তবে ২১ জুলাইয়ের সমাবেশে যুগলকে একসঙ্গে দেখা গিয়েছে।

শাসকদলের বিধায়ক কাঞ্চন। শাসকদলের সমস্ত অনুষ্ঠানে দেখা যায় শ্রীময়ীকেও। রথের দিন তাঁরা একসঙ্গে ছিলেন মাহেশের রথের মেলায়। সঙ্গী মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ২১ জুলাইও অন্যথা হয়নি। শাসকদলের ‘শহিদ দিবস’ মঞ্চেও তাঁরা পাশাপাশি বসেছিলেন। সেই ছবি শ্রীময়ী নিজেই দিয়েছেন।

কাঞ্চন-শ্রীময়ী ছাড়াও এ দিনে সমাবেশে উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অদিতি মুন্সী, লীনা গঙ্গোপাধ্যায়-সহ এক ঝাঁক তারকা। তারকাদের প্রিয় ‘দিদি’ এ দিনও কাউকে খালি হাতে ফেরাননি। সে কথাও জানিয়েছেন শ্রীময়ী। অভিনেত্রীকে মুখ্যমন্ত্রীর এ দিনের উপহার, পেলব কমলা রঙের শাড়ি। তাতে রুপোলি জরির চওড়া পাড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE