Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment 2024

বালুরঘাটের জেলা হাসপাতালে কর্মখালি, কী ভাবে নিয়োগ করা হবে?

হাসপাতালের তরফে জানানো হয়েছে, হাউস স্টাফ হিসাবে পাঁচ জনের প্রয়োজন। এ ক্ষেত্রে যে সমস্ত প্রার্থী এমবিবিএস ডিগ্রি অর্জনের পর ইন্টার্নশিপ সম্পূর্ণ করেছেন, তাঁদেরই নিয়োগ করা হবে।

Balurghat District Hospital.

দক্ষিণ দিনাজপুর জেলা হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ১৭:০০
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, দক্ষিণ দিনাজপুর জেলা হাসপাতালে হাউস স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ পাঁচটি।

সংশ্লিষ্ট কাজের জন্য ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। তবে পদপ্রার্থীদের অন্তত এক বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। হাসপাতালের তরফে জানানো হয়েছে, সব মিলিয়ে মোট ছ’মাসের চুক্তিতে ওই কাজে কর্মী নিয়োগ করা হবে।

সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের নির্দিষ্ট দিনে ইন্টারভিউ দেওয়ার জন্য হাসপাতালের কার্যালয়ে উপস্থিত থাকতে হবে। সেই দিন পদপ্রার্থীদের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, ইন্টার্নশিপ এবং মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশন সার্টিফিকেট, প্যান এবং আধার কার্ড-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে।

সংশ্লিষ্ট পদের জন্য ২৪ জুন ইন্টারভিউ নেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE