Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
NPCIL Recruitment 2024

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে অ্যাসিস্ট্যান্ট গ্রেড হিসাবে ৫০-এর বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

Nuclear Power Corporation of India Limited.

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ১৩:৫০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ। নিযুক্তদের প্রতি মাসে ৩৮ হাজার ২৫০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। কাজ করতে হবে অ্যাসিস্ট্যান্ট গ্রেড পদে। এই মর্মে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট ৫৮টি শূন্যপদ রয়েছে।

সংশ্লিষ্ট পদে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠানগুলি থেকে যে কোনও বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। তবে তাঁদের স্নাতক স্তরে ৫০ শতাংশের বেশি নম্বর থাকা প্রয়োজন।

এই পদে কাজ করতে আগ্রহীদের বয়স হতে হবে ২১ থেকে ২৮ বছরের মধ্যে। লিখিত পরীক্ষা, টাইপ রাইটিং টেস্ট, কম্পিউটার প্রফিশিয়েন্সি টেস্টের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

৫ জুন থেকে ২৫ জুন পর্যন্ত অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে। আবেদনমূল্য ১০০ টাকা। আগ্রহীদের নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে প্রথমে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। এরপর নিয়ম মোতাবেক আবেদনপত্র পেশ করতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NPCIL Govt Job Alerts 2024 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE