Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

ইঞ্জিনিয়ারদের জন্য শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরে কর্মখালি, কতগুলি শূন্যপদ রয়েছে?

নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩৫,০০০ টাকা প্রতি মাসে।

Shyama Prasad Mukherjee Port

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৮:৫০
Share: Save:

ইঞ্জিনিয়ারদের জন্য চাকরির সুযোগ শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে। পোর্টের কলকাতা ডক সিস্টেমের জন্য কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি পোর্টের তরফে এ সংক্রান্ত বিস্তারিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

পোর্টের কলকাতা ডক সিস্টেমে মেকানিক্যাল অ্যান্ড ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স (এম অ্যান্ড ইই) বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে জুনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল) পদে। শূন্যপদ রয়েছে সাতটি। সংশ্লিষ্ট পদে তিন বছরের কাজের মেয়াদ থাকবে নিযুক্তদের। এর পর নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে। প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হলেই সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে পারবেন। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩৫,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। এর পর কোনও বেসরকারি/ বাণিজ্যিক/ আধা সরকারি বা রাষ্ট্রায়ত্ত সংস্থায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকাও জরুরি।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরাম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১২ জুলাই নথি পাঠানোর শেষ দিন । এর পর লিখিত পরীক্ষা/ দক্ষতা পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের পোর্টের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE