Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Balmer Lawrie Recruitment 2024

বামার লরিতে কলকাতা-সহ দেশের অন্যত্র চাকরির সুযোগ, কর্মী নিয়োগ ৩৩টি শূন্যপদে

বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ২৫ থেকে ৪৮ বছর পর্যন্ত।

Balmer Lawrie

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৮:৪৫
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে বিভিন্ন পদমর্যাদায় কর্মখালি। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে সে কথা জানিয়ে বিশদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, দেশে কলকাতা-সহ অন্যান্য শহরে বেশ কিছু শূন্যপদে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য ইতিমধ্যেই অনলাইন এবং অফলাইন মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ করা শুরু হয়ে গিয়েছে।

সংস্থার তরফে যে সমস্ত পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল— জুনিয়র অফিসার (অপারেশন্স), জুনিয়র অফিসার (ইলেক্ট্রিক্যাল), জুনিয়র অফিসার (এসসিএম), জুনিয়র অফিসার (প্রোডাকশন), জুনিয়র অফিসার (কোয়ালিটি অ্যাশিয়োরেন্স), জুনিয়র অফিসার (পিডিসি অ্যান্ড পাইলট প্ল্যান্ট), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অপারেশন্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কোয়ালিটি অ্যাশিয়োরেন্স), ডেপুটি ম্যানেজার (রিটেল সেলস), ডেপুটি ম্যানেজার (ব্র্যান্ড), সিনিয়র ম্যানেজার (ব্র্যান্ড), ম্যানেজার (অপারেশন্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিকো ফাংশনাল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (স্যাপ অ্যাব্যাপ), ইউনিট হেড (কোল্ড চেন), জুনিয়র অফিসার (এইচআর অ্যান্ড অ্যাডমিন), ডেপুটি ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স), ডেপুটি ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) এবং ভাইস প্রেসিডেন্ট (প্রোজেক্টস)। মোট শূন্যপদের সংখ্যা ৩৩। নিযুক্তদের কলকাতা, চেন্নাই, মুম্বই, লখনউ-সহ বিভিন্ন শহরে পোস্টিং দেওয়া হবে। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ২৫ থেকে ৪৮ বছর পর্যন্ত। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য বয়সের ছাড় থাকবে। পদ ভেদে, নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ২১,৭৫০-৬৫,০০০ টাকা থেকে শুরু করে ১,০০,০০০-২,৬০,০০০ টাকা পর্যন্ত।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদে উল্লেখ করা হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন করতে হবে। এর পর সমস্ত নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। আবেদনের শেষ দিন আগামী ৫ জুলাই। কিছু পদের জন্য লিখিত পরীক্ষা এবং বাকি পদের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাইয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE