Advertisement
১৭ অক্টোবর ২০২৪
SRFTI Recruitment 2024

সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

পদ অনুযায়ী বেতন ৫০ হাজার টাকা থেকে ৯৯ হাজার টাকার মধ্যে। আবেদনের বয়সের ঊর্ধ্বসীমা পদ অনুযায়ী ৬৩ বছর থেকে ৬৮ বছরের মধ্যে।

এসআরএফটিআই।

এসআরএফটিআই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৬:১৪
Share: Save:

কলকাতার সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট (এসআরএফটিআই)-এ একাধিক পদে চাকরির সুযোগ। বিভিন্ন বিষয়ে যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে প্রতিষ্ঠানে। এই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি জারি হয়েছে প্রতিষ্ঠানের তরফে। আগ্রহীদের অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

কনসাল্ট্যান্ট, অ্যাকাডেমিক কনসাল্ট্যান্ট, অ্যাডমিনিস্ট্রেটিভ কনসাল্ট্যান্ট, কনসাল্ট্যান্ট পাবলিক রিলেশন, আউটরিচ অফিসার, কনসাল্ট্যান্ট (ইলেকট্রিক্যাল), লিগ্যাল অ্যাডভাইজ়র পদে নিয়োগ করা হবে কর্মী। পদ অনুযায়ী বেতন ৫০ হাজার টাকা থেকে ৯৯ হাজার টাকার মধ্যে। আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা পদ অনুযায়ী ৬৩ বছর থেকে ৬৮ বছরের মধ্যে। কনসাল্ট্যান্ট পদে আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিল্ম/ মিডিয়া/ কমিউনিকেশন বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি /ডিপ্লোমা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি পদগুলিতে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘ভেক‍্যান্সি’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। আবেদনের জন্য বরাদ্দ মূল্য জমা দিতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩০ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE