Advertisement
১৬ অক্টোবর ২০২৪
CU Recruitment 2024

ফিল্ড অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করবে কলকাতা বিশ্ববিদ্যালয়, কোন বিভাগে?

প্রতিষ্ঠানের প্রাণিবিদ্যা বিভাগে গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদে প্রতি মাসে ১৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

কলকাতা বিশ্ববিদ্যালয়।

কলকাতা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৬:৩৮
Share: Save:

কলকাতা বিশ্ববিদ্যালয় দিচ্ছে গবেষণা প্রকল্পে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বলা হয়েছে, ‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে এই নিয়োগ হবে। কাজ করতে হবে প্রতিষ্ঠানের প্রাণিবিদ্যা বিভাগের একটি প্রকল্পে।

সংশ্লিষ্ট পদে প্রতি মাসে ১৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ৩টি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিষয়ে ব্যাচেলর অফ সায়েন্স ডিগ্রি থাকতে হবে। গবেষণাটি যত দিন চলবে, তত দিন থাকবে কাজের মেয়াদ। সংশ্লিষ্ট পদে কাজের পূর্ব-অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আগামী ২৫ অক্টোবর ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের প্রয়োজনীয় নথি এবং সবিস্তার জীবনপঞ্জি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকনায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী নথি প্রয়োজন, তা জানতে কলকাতা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। তাতে এ বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি দেওয়া রয়েছে। পাশাপাশি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করলেও বিশদ জানতে পারবেন আগ্রহীরা।

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE