Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
SINP Recruitment 2024

এমবিবিএস পাশ করেছেন? সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্সে কাজের সুযোগ

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্সে চুক্তির ভিত্তিতে আংশিক সময়ের মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। ওই কাজের জন্য ৪২ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Saha Institute of Nuclear Physics.

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩২
Share: Save:

ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) পাশ করেছেন, এমন ব্যক্তিরা পাবেন কাজের সুযোগ। সম্প্রতি সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্সের তরফে এমনই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের তরফে পার্ট টাইম মেডিক্যাল অফিসার নিয়োগ করা হব। ওই কাজের জন্য দু’জনকে বেছে নেওয়া হবে।

মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়াতে নাম নথিভুক্ত রয়েছে এবং অন্তত পাঁচ বছর কেন্দ্র কিংবা রাজ্য সরকারি হাসপাতালে কাজের অভিজ্ঞতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের উল্লিখিত কাজে নিয়োগ করা হবে।

আবেদনকারীদের বয়স ৭০ বছরের মধ্যে হতে হবে। কাজের জন্য নিযুক্তদের প্রতি মাসে ৪২,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। মোট এক বছরের চুক্তিতে তাঁদের কাজ করতে হবে। চুক্তির মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আগ্রহীদের ডাকযোগে আবেদন গ্রহণ করা হবে। এর জন্য প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র জমা দিতে হবে। কী ভাবে আবেদন পাঠাতে হবে, সেই বিষয়ে সবিস্তার জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE