Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
IISER Kolkata Recruitment 2024

পিএইচডি সম্পূর্ণ করেছেন? কলকাতার কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ

প্রজেক্ট স্টাফ হিসাবে কাজ করতে হবে। ওই কাজে প্রতি মাসে ৪৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

IISER Kolkata.

ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর), কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৪:৫৯
Share: Save:

পিএইচডি করেছেন? এমন ব্যক্তিরা পাবেন কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর)-কলকাতার তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট স্টাফ হিসাবে কর্মী নিয়োগ করা হবে। তবে প্রতিষ্ঠানের তরফে শূন্যপদ সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ করা হয়নি।

নিযুক্তদের প্রতিষ্ঠানের কেমিক্যাল সায়েন্সেস বিভাগে কাজ করতে হবে। ওই বিভাগের একটি গবেষণা প্রকল্পে ছ’মাসের চুক্তিতে বহাল রাখা হবে নিযুক্তদের। সংশ্লিষ্ট প্রকল্পে বেসরকারি সংস্থা টাটা গ্রুপ আর্থিক অনুদান দেবে।

পদপ্রার্থীদের রসায়ন, অর্গানিক কেমিস্ট্রি, জেনারেল কেমিস্ট্রি— এর মধ্যে যে কোনও বিষয়ে পিএইচডি থাকা প্রয়োজন। বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তদের মাসিক পারিশ্রমিক হবে ৪৫ হাজার টাকা।

সংশ্লিষ্ট পদের জন্য ২২ অগস্ট অনলাইনে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। তার আগেই আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Job Alert WB Govt Job 2024 PhD in Science
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE