Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Job Vacancy 2024

দার্জিলিং জেলার প্রশাসনিক বিভাগে কর্মখালি, কোন পদে কত বেতনে নিয়োগ?

বেদনের জন্য প্রার্থীকে কমার্সে স্নাতক হতে হবে। পাশাপাশি উভয় পদের ক্ষেত্রেই কম্পিউটারের কাজে দক্ষ হওয়া প্রয়োজন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৮
Share: Save:

কম্পিউটারের কাজ জানেন? তা হলে খোঁজ নিতে পারেন দার্জিলিং জেলার প্রশাসনিক বিভাগে। সম্প্রতি ওই জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অফলাইনে জমা দিতে হবে আবেদনপত্র।

দার্জিলিং জেলার মহকুমা শাসকের তরফে ডেটা এন্ট্রি অপারেটর এবং অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে চারটি। ডেটা এন্ট্রি অপারেটর পদে প্রতি মাসে পারিশ্রমিক ১৫ হাজার টাকা। আবেদনের জন্য প্রার্থীকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। অ্যাকাউন্ট্যান্ট পদে প্রতি মাসে বেতন ১১ হাজার টাকা। আবেদনের জন্য প্রার্থীকে কমার্সে স্নাতক হতে হবে। পাশাপাশি উভয় পদের ক্ষেত্রেই কম্পিউটারের কাজে দক্ষ হওয়া প্রয়োজন। প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

আবেদন করবেন কী ভাবে?

দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পরে পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩০ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE