Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Job Vacancy 2024

অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ করবে জলপাইগুড়ি জেলা প্রশাসনিক দফতর, বেতন কত?

কম্পিউটারের এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, এমএস পাওয়ার পয়েন্ট, ট্যালি-সহ অ্যাকাউন্ট্যান্সি সংক্রান্ত বিভিন্ন সফটওয়্যারের কাজ জানা প্রয়োজন। সরকারি/বেসরকারি কোনও সংস্থায় সংশ্লিষ্ট বিভাগে তিন বছরের কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৩
Share: Save:

জলপাইগুড়ি জেলা প্রশাসনিক দফতরে কাজের সুযোগ। জেলাশাসকের দফতরের তরফে হবে এই নিয়োগ। সম্প্রতি এই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে একটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। বেতন মাসে ১৫ হাজার টাকা। আবেদনকারীর বয়স বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হওয়া বাধ্যতামূলক। প্রার্থীকে জলপাইগুড়ি নিবাসী হতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ কমার্স (বিকম) পাশ বাধ্যতামূলক। কম্পিউটারের এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, এমএস পাওয়ার পয়েন্ট, ট্যালি-সহ অ্যাকাউন্ট্যান্সি সংক্রান্ত বিভিন্ন সফটওয়্যারের কাজ জানা প্রয়োজন। সরকারি/বেসরকারি কোনও সংস্থায় সংশ্লিষ্ট বিভাগে তিন বছরের কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে জলপাইগুড়ি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৪ অক্টোবর বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জমা দেওয়া যাবে আবেদনপত্র। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলী জানতে জলপাইগুড়ি জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jobs in jalpaiguri Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE