Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job 2024

রাজ্যের নারী, শিশু উন্নয়ন ও সমাজকল্যাণ দফতরে চাকরির সুযোগ উত্তর ২৪ পরগনায়

মোট শূন্যপদ রয়েছে ১৬টি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে নিযুক্তদের। অফিসার ইন চার্জ পদে প্রতি মাসে বেতন ৩৩,১০০ টাকা।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৫:৫৪
Share: Save:

উত্তর ২৪ পরগনা জেলায় রাজ্যের নারী, শিশু উন্নয়ন ও সমাজকল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অফিসার ইন চার্জ, কাউন্সিলর, হাউজ় ফাদার, প্যারা মেডিক্যাল স্টাফ, স্টোর কিপার কাম অ্যাকাউন্ট্যান্ট, কুক, হেল্পার এবং হাউজ় কিপার পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ১৬টি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে নিযুক্তদের।

অফিসার ইন চার্জ পদে প্রতি মাসে ৩৩,১০০ টাকা করে বেতন দেওয়া হবে। প্রার্থীর বয়স হতে হবে ২৭ থেকে ৪২ বছরের মধ্যে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল ওয়ার্ক/ সমাজবিদ্যা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কাউন্সিলর পদে মাসিক বেতন ২৩,১৭০ টাকা। প্রার্থীর বয়স ২৪ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীকে সোশ্যাল ওয়ার্ক/ সমাজবিদ্যায় স্নাতক হতে হবে। দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হলেই হাউজ় ফাদার পদে আবেদন জানানো যাবে। মাসিক বেতন ১৪,৫৬৪ টাকা। বাকি পদগুলির প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে উত্তর ২৪ পরগনার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাবেন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দেওয়া যাবে। ১২ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে উত্তর ২৪ পরগনা জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE