Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Vacancy in Murshidabad

কর্মী চাইছে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভাগ, কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল ওয়ার্ক/ ইংরেজি/ ইতিহাস/ ভূগোল/ রাষ্ট্রবিজ্ঞান/ আন্তর্জাতিক সম্পর্ক/ সমাজবিদ্যা/ অর্থনীতি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৭:৫৪
Share: Save:

মুর্শিদাবাদ জেলায় কর্মখালি। এই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি জারি হয়েছে। নিয়োগ হবে জেলা ম্যাজিস্ট্রেটের দফতরে, প্রোটেকশন অফিসার পদে। চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। নিযুক্তের মাসিক বেতন হবে ১৪ হাজার টাকা।

আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল ওয়ার্ক/ ইংরেজি/ ইতিহাস/ ভূগোল/ রাষ্ট্রবিজ্ঞান/ আন্তর্জাতিক সম্পর্ক/ সমাজবিদ্যা/ অর্থনীতি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা চাই। সঙ্গে কম্পিউটারে ‘এমএস অফিস’-এর কাজে দক্ষতা থাকা জরুরি। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া, বাকি প্রয়োজনীয় যোগ্যতার মাপকাঠি সম্পর্কে জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখে নিন। শিক্ষাগত যোগ্যতা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের জন্য প্রার্থীকে প্রথমে মুর্শিদাবাদ জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে অনলাইনে। ১২ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs WB Job Vacancy 2024 Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE