Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
DIC Recruitment 2024

লিগ্যাল অফিসার নিয়োগ করবে ডিআইসি, আবেদন করবেন কী ভাবে?

লিগ্যাল অফিসার নিয়োগ করা হবে অভিযোগ আপিল কমিটিতে। চুক্তির ভিত্তিতে এক বছর কাজ করতে হবে। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৮
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় কাজ করতে চান? ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি মন্ত্রকের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন দিচ্ছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনেই জমা দেওয়া যাবে আবেদনপত্র। কর্মস্থল হবে দিল্লি। যদিও পরে তা পরিবর্তন হতে পারে।

লিগ্যাল অফিসার নিয়োগ করা হবে অভিযোগ আপিল কমিটিতে। চুক্তির ভিত্তিতে এক বছর কাজ করতে হবে। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। বার্ষিক বেতন ১২ থেকে ১৫ লক্ষ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবি উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজির বিষয়ে জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৬ অক্টোবর ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Recruitment Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE