Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Librarian Jobs

কেন্দ্রীয় প্রতিষ্ঠানে গ্রন্থাগারিক পদে কাজের সুযোগ, কোথায় চলছে নিয়োগ?

ন্যাশনাল ইনস্টিটিউট অফ অ্যানিম্যাল বায়োটেকনোলজিতে লাইব্রেরিয়ান নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা বেতনক্রমে পারিশ্রমিক দেওয়া হবে।

National Institute of Animal Biotechnology.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ অ্যানিম্যাল বায়োটেকনোলজি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৬
Share: Save:

কেন্দ্রীয় প্রতিষ্ঠানে কর্মখালি। ন্যাশনাল ইনস্টিটিউট অফ অ্যানিম্যাল বায়োটেকনোলজি-র তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ বিষয়ে বিশদ তথ্য পেশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

ওই কাজের জন্য লাইব্রেরি সায়েন্স, ডকুমেন্টেশন কিংবা সমতুল্য বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিকে সুযোগ দেওয়া হবে। স্নাতক স্তরে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর থাকা আবশ্যক। পাশাপাশি, কোনও লাইব্রেরিতে মোট তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা বেতনক্রমে পারিশ্রমিক দেওয়া হবে। তাঁর হিন্দি এবং ইংরেজিতে সাবলীল হওয়া প্রয়োজন। আগ্রহীদের ২০০ টাকা মূল্য জমা দিয়ে আবেদনপত্র জমা দিতে হবে।

অনলাইনে আবেদন গ্রহণ করা হবে। আগ্রহীরা ১৭ সেপ্টেম্বর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন। কী ভাবে নিয়োগ করা হবে, সেই বিষয়ে জানতে হলে প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Jobs 2024 Librarian Job Vacancy Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE