Advertisement
২৩ অক্টোবর ২০২৪
ICMR Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় ডেটা এন্ট্রি অপারেটর প্রয়োজন, আর কোন বিভাগে চলছে নিয়োগ?

নিযুক্তদের ন্যাশনাল ইনস্টিটিউট অফ রিপ্রোডাক্টিভ অ্যান্ড চাইল্ড হেলথের একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। প্রতি মাসের পারিশ্রমিক ১৮,০০০ টাকা থেকে ৪৪,৪৫০ টাকা।

National Institute for Research in Reproductive and Child Health.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ রিপ্রোডাক্টিভ অ্যান্ড চাইল্ড হেলথ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৩:৫৭
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এ কর্মখালি। এর অধীনস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ রিপ্রোডাক্টিভ অ্যান্ড চাইল্ড হেলথে কর্মী প্রয়োজন। সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, ডেটা এন্ট্রি অপারেটর এবং সিনিয়র রিসার্চ ফেলো পদে দু’জনকে নিয়োগ করা হবে।

সিনিয়র রিসার্চ ফেলো হিসাবে ব্যাচেলর অফ আয়ুর্বেদিক মেডিসিন অ্যান্ড সার্জারি (বিএএমএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তবে গবেষণা প্রকল্পে আগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট কাজে প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে নিযুক্ত ব্যক্তিকে ৪৪,৪৫০ টাকা দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়।

ডেটা এন্ট্রি অপারেটর পদে দ্বাদশ উত্তীর্ণ ব্যক্তিকে নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে তাঁর কম্পিউটারে ১,৫০০ বার বোতাম টিপে টাইপ করার দক্ষতা থাকতে হবে। পূর্বে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। এই কাজে প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ১৮,০০০ টাকা বরাদ্দ করা হয়েছে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে।

মোট এক বছরের চুক্তিতে কাজ করতে হবে নিযুক্তদের। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য ২৮ অক্টোবর প্রতিষ্ঠানের মুম্বইয়ের দফতরে সকাল ১০টার আগে উপস্থিত থাকতে হবে। কী কী নথি সঙ্গে রাখতে হবে, সেই সংক্রান্ত তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE