Advertisement
২২ অক্টোবর ২০২৪
Apprenticeship Recruitment 2024

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে শিক্ষানবিশ হিসেব প্রশিক্ষণের সুযোগ

ইঞ্জিনিয়ারিং শাখার বিভিন্ন বিষয়ে ডিপ্লোমা করেছেন, এমন ব্যক্তিরা শিক্ষানবিশ (অ্যাপ্রেন্টিস) হিসাবে প্রশিক্ষণ নিতে পারবেন।

apprentice.

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১৪:১৬
Share: Save:

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে শিক্ষানবিশ (অ্যাপ্রেন্টিস) প্রয়োজন। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এই বিষয়ে বিশদ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রতিষ্ঠানের বেঙ্গালুরু শাখায় শিক্ষানবিশ হিসাবে ইঞ্জিনিয়ারিং শাখার কিছু নির্দিষ্ট বিষয়ে ডিপ্লোমাধারীদের বেছে নেওয়া হবে। যদিও শূন্যপদ সম্পর্কিত কোনও তথ্য ওই বিজ্ঞপ্তিতে দেওয়া হয়নি।

ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, টেলিকমিউনিকেশন, কম্পিউটার সায়েন্স, লাইব্রেরি সায়েন্স, মেকানিক্যাল, মেকাট্রনিক্স এবং ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স— এই বিষয়গুলিতে যাঁরা ডিপ্লোমা অর্জন করেছেন, তাঁরাই অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিংয়ের জন্য আবেদন করতে পারবেন।

আবেদনকারীদের বয়স ২১ বছরের মধ্যে হতে হবে। প্রশিক্ষণ চলাকালীন প্রতি মাসে পারিশ্রমিক ১২,৫০০ টাকা। নিযুক্তদের নির্দিষ্ট সময়ের জন্য প্রশিক্ষণ চলবে। তবে প্রশিক্ষণের মেয়াদ সম্পর্কিত কোনও তথ্য বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়নি।

২৮ অক্টোবর প্রতিষ্ঠানের বেঙ্গালুরু শাখায় সকাল ১০টা থেকে লিখিত পরীক্ষার জন্য আগ্রহীদের উপস্থিত থাকতে হবে। প্রার্থীদের ডিপার্টমেন্ট অফ টেকনিক্যাল এডুকেশন অনুমোদিত ডিপ্লোমার মার্কশিট, বয়সের প্রমাণপত্রের নথি সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE