Advertisement
০৮ অক্টোবর ২০২৪
NHAI recruitment 2024

ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

মোট পাঁচটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট কাজে নির্দিষ্ট সময়ের চুক্তিতে বহাল থাকতে হবে।

National Highway Authority of India.

ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৫:৫৭
Share: Save:

ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়া কর্মী নিয়োগ করবে। প্রতিষ্ঠানের জয়েন্ট অ্যাডভাইজ়র, অ্যাসিস্ট্যান্ট অ্যাডভাইজ়র বিভাগে পাঁচটি শূন্যপদ রয়েছে। নির্দিষ্ট সময়ের চুক্তিতে নিযুক্তদের কাজ করতে হবে।

বিজ্ঞান, প্রযুক্তি, ইঞ্জিনিয়ারিং, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন শাখায় স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরা জয়েন্ট অ্যাডভাইজ়র হিসাবে কাজের সুযোগ পাবেন। বয়স হতে হবে ৪৮ বছরের মধ্যে। কাজের জন্য প্রতি মাসে তাঁদের ১,৫০,০০০ থেকে ১,৮১,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

অ্যাসিস্ট্যান্ট অ্যাডভাইজ়র হিসাবে বিজ্ঞান, প্রযুক্তি, ইঞ্জিনিয়ারিং, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। এই কাজের জন্য মাসিক বেতনক্রম হবে ১,১০,০০০ - ১,৩২,০০০ টাকা।

উল্লেখিত পদে পূর্বে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে। ১০ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE