Advertisement
০৮ অক্টোবর ২০২৪
ICAR IARI Jobs 2024

ইয়ং প্রফেশনাল-সহ একাধিক পদে কর্মী নিয়োগ ইন্ডিয়ান এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউটে

মোট ন’জনকে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। তাঁদের কাজের নিরিখে ৩০ হাজার থেকে ৫৪ হাজার টাকা প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Indian Agricultural Research Institute.

ইন্ডিয়ান এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৩:০৭
Share: Save:

ইন্ডিয়ান এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউটে কর্মখালি। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের একটি গবেষণা প্রকল্পে ইয়ং প্রফেশনাল, রিসার্চ অ্যাসোসিয়েট এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে।

রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে রসায়ন, এগ্রিকালচারাল কেমিক্যালস বিষয়ে পিএইচডি করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। নিযুক্তদের প্রতি মাসে পারিশ্রমিক ৫৪ হাজার টাকা।

ইয়ং প্রফেশনাল হিসাবে রসায়ন, এগ্রিকালচারাল সায়েন্সেস, ফুড টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে। তবে, উল্লিখিত বিষয়ে স্নাতকরাও আবেদনের সুযোগ পাবেন। এই কাজে প্রতি মাসের পারিশ্রমিক ৪২ হাজার টাকা।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে রসায়ন কিংবা এগ্রিকালচারাল কেমিক্যালস বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকলে আবেদন করা যাবে। উল্লিখিত কাজে নিযুক্তদের প্রতি মাসে ৪৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তার আগে ১৮ অক্টোবরের মধ্যে ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। ২২ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে ইন্টারভিউয়ের প্রক্রিয়া শুরু। কী ভাবে আবেদন করতে হবে, এই বিষয়ে জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE