Advertisement
০৭ অক্টোবর ২০২৪
JU Recruitment 2024

‘স্টুডেন্ট ইন্টার্ন’ নেবে যাদবপুর বিশ্ববিদ্যালয়, কোন বিভাগের জন্য?

প্রকল্পটি সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড-এর অর্থানুকূল্যে চালিত। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৫ হাজার টাকা করে সাম্মানিক দেওয়া হবে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১২:১৬
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয় গবেষণা প্রকল্পে কাজের জন্য স্টুডেন্ট ইন্টার্ন নেবে। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দু’মাসের ইন্টার্নশিপ করানো হবে।

প্রতিষ্ঠানের রসায়ন বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। প্রকল্পটি সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড-এর অর্থানুকূল্যে চালিত। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৫ হাজার টাকা করে সাম্মানিক দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিষয়ে (রসায়ন-সহ) স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। যেখানে অরগ্যানিক কেমিস্ট্রিতে স্পেশালাইজেশন থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

২৫ অক্টোবর বেলা দু’টো থেকে ‘ওয়াক ইন ইন্টারভিউ’ হবে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী নথি লাগবে তা জানতে প্রথমে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Internship Jadavpur University
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE