Advertisement
২৪ অক্টোবর ২০২৪
IIIT Kalyani Recruitment 2024

স্টুডেন্ট ইন্টার্ন নেবে আইআইআইটি কল্যাণী, সাম্মানিক মাসে ৫ হাজার টাকা

দু’জন স্টুডেন্ট ইন্টার্ন নেবে এই প্রতিষ্ঠান। প্রতি মাসে পাঁচ হাজার টাকা করে সাম্মানিক দেওয়া হবে। প্রার্থীর বয়স ২৫ বছরের মধ্যে হতে হবে।

আইআইআইটি কল্যাণী।

আইআইআইটি কল্যাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৫:১৩
Share: Save:

গবেষণা প্রকল্পে কাজ করতে চান? তা হলে খোঁজ নিতে পারেন কল্যাণীর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি (আইআইআইটি)-তে। সম্প্রতি এই প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রতিষ্ঠানের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এবং ইলেক্ট্রোনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের গবেষণার জন্য রয়েছে কাজের সুযোগ। দু’জন স্টুডেন্ট ইন্টার্ন নেবে এই প্রতিষ্ঠান। প্রতি মাসে পাঁচ হাজার টাকা করে সাম্মানিক দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। প্রার্থীর বয়স ২৫ বছরের মধ্যে হতে হবে। এ ছাড়া বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নেওয়া হবে ইন্টার্ন। ইন্টারভিউ ১২ নভেম্বর । ওই দিন বেলা সাড়ে ১২টার মধ্যে হাজির হতে হবে। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা বাধ্যতামূলক। কী কী প্রয়োজনীয় নথি দরকার তা জানতে প্রথমে আইআইআইটি কল্যাণীর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পারবেন আগ্রহীরা।

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment intern
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE