Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Recruitment in Bank 2024

ব্যাঙ্কে ৩০০ শূন্যপদ, কারা আবেদন করতে পারবেন?

আবেদনের জন্য প্রার্থীকে ভারত/ নেপাল/ ভুটানের নাগরিক হতে হবে। বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৩:৪৭
Share: Save:

সরকারি চাকরির মধ্যে অনেকেরই পছন্দের তালিকায় রয়েছে ব্যাঙ্কের চাকরি। এ বার সেই সুযোগই দিচ্ছে ইন্ডিয়ান ব্যাঙ্ক। সেই মর্মে বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে ব্যাঙ্কের ওয়েবসাইটে।

লোকাল ব্যাঙ্ক অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। তফসিলি জাতি, তফসিলি জনজাতি, ওবিসি-এর মতো সংরক্ষিত বিভাগ এবং সাধারণ বিভাগ নিয়ে মোট মোট শূন্যপদ রয়েছে ৩০০। আবেদনের জন্য প্রার্থীকে ভারত/ নেপাল/ ভুটানের নাগরিক হতে হবে। বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে ইন্ডিয়ান ব্যাঙ্কের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। তামিলনাড়ু, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ এবং তেলঙ্গানা, মহারাষ্ট্র ও গুজরাত শহরে হবে কর্মস্থল।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে ইন্ডিয়ান ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী রেজিস্ট্রেশন করে অনলাইনে আবেদনপত্র জমা দেওয়া যাবে। আবেদনমূল্যও জমা দিতে হবে। ২ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bank Job Job Vacancy Indian Bank
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE