Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
HCL Recruitment 2024

হিন্দুস্তান কপার লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

যে কেউ আবেদন করতে পারবেন না। বিশেষ কাজের অভিজ্ঞতা থাকলেই ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে কর্মী নিয়োগ করতে এইচসিএল।

হিন্দুস্তান কপার লিমিটেড।

হিন্দুস্তান কপার লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৩:৪৮
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা হিন্দুস্তান কপার লিমিটেড (এইচসিএল)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে যে কেউ আবেদন করতে পারবেন না। বিশেষ কাজের অভিজ্ঞতা থাকলেই ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে কর্মী নিয়োগ করবে এইচসিএল।

মাইনিং মেট পদের জন্য এই নিয়োগ। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। প্রথমে কাজের মেয়াদ এক বছরের। পরে প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি হতে পারে। মোট শূন্যপদ রয়েছে তিনটি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৭,২০০ টাকা। তবে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৩ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে ২০ বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৩ অগস্ট সকাল ১১টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। বিজ্ঞপ্তিটি দেখতে প্রথমে হিন্দুস্তান কপার লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE