Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Govt Jobs for Engineers

আইআইটি দিল্লিতে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, কোন বিভাগে চলছে নিয়োগ?

সিনিয়র প্রজেক্ট সায়েন্টিস্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। মাসিক বেতনক্রম ৬০,৭৫০ টাকা - ৭৯,২৬০ টাকা।

Indian Institute of Technology, Delhi.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), দিল্লি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১৭:৫৮
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) দিল্লিতে কর্মখালি। প্রতিষ্ঠানের সেন্টার ফর রুরাল ডেভেলপমেন্ট অ্যান্ড টেকনোলজির একটি প্রকল্পে সিনিয়র প্রজেক্ট সায়েন্টিস্ট প্রয়োজন। ওই কাজে এক জনকে নিয়োগ করা হবে।

কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তবে তাঁদের ইন্ডাস্ট্রিয়াল পলিউশন অ্যাবেটমেন্ট-এ স্পেশালাইজ়েশন থাকা প্রয়োজন। তবে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

যে প্রকল্পে নিযুক্তকে কাজ করতে হবে, তার নাম ‘লিক্যুইড ওয়েস্ট ম্যানেজমেন্ট’। মিনিস্ট্রি অফ হিউম্যান রিসোর্স অ্যান্ড ডেভেলপমেন্টের তরফে ওই প্রকল্পে আর্থিক অনুদান দেওয়া হবে।

চুক্তির নিরিখে ৩১ মার্চ, ২০২৬ পর্যন্ত সংশ্লিষ্ট প্রকল্পে কাজ করতে হবে। নিয়োগের পরে বেতনক্রম হবে ৬০,০০০ থেকে ১,৮০,০০০ টাকা। অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। ৬ সেপ্টেম্বর পর্যন্ত গৃহীত হবে আবেদন। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ সংক্রান্ত সমস্ত তথ্য ইমেল মারফত পাঠিয়ে দেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE