Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
IIT Bhubaneswar Recruitment

আইআইটি ভুবনেশ্বরে শিক্ষাকর্মী প্রয়োজন, কী ভাবে আবেদন করবেন?

নেটওয়ার্ক টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে এক বছরের চুক্তিতে বহাল থাকতে হবে।

Indian Institute of Technology, Bhubaneswar.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), ভুবনেশ্বর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪০
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) ভুবনেশ্বরে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানে শিক্ষাকর্মী নিয়োগ করা হবে। ওই কাজে এক জনকে বেছে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে নেটওয়ার্ক টেকনিশিয়ান হিসাবে।

সংশ্লিষ্ট পদে ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন কিংবা কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। উল্লিখিত বিষয়ে চার বছরের ডিগ্রি কোর্স সম্পূর্ণ করলেও আবেদনের সুযোগ পাবেন।

তবে, অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীকে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। তাঁকে এক বছরের চুক্তিতে সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। পরে সেই মেয়াদ বৃদ্ধি পেতে পারে। এই কাজে পারিশ্রমিক মাসে ২৫ হাজার টাকা।

লিখিত পরীক্ষা এবং স্কিল টেস্টের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আবেদন করতে হবে ইমেল মারফত। ৩ অক্টোবর আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE