Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Project Assistant Jobs 2024

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের জন্য কাজের সুযোগ, কোথায় আবেদন করবেন?

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অধীনস্থ সংস্থায় প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মখালি রয়েছে। ওই কাজের জন্য অনূর্ধ্ব ৩০ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

Researcher.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩২
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অধীনস্থ সংস্থায় কর্মখালি। এই মর্মে কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট ফর রিসার্চ ইন ব্যাক্টেরিয়াল ইনফেকশন (সাবেক নাইসেড)-এর ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে ওই সংস্থার একটি প্রকল্পে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

ওই কাজের জন্য বায়োইনফরমেটিক্স কিংবা বায়োটেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদনের সুযোগ পাবেন। এ ছাড়াও লাইফ সায়েন্সেস শাখায় স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদেরও শর্তসাপেক্ষে নিয়োগ করা হতে পারে। নিযুক্ত ব্যক্তিকে কেন্দ্রীয় সরকারের ডিপার্টমেন্ট অফ হেলথ রিসার্চের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে।

সংশ্লিষ্ট কাজে নিযুক্ত ব্যক্তিকে ২০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। তাঁর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে সরাসরি ইন্টারভিউ দেওয়ার জন্য উপস্থিত থাকতে হবে। ওই ফর্মটি প্রকাশিত বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে।

১৩ সেপ্টেম্বর প্রতিষ্ঠানের ঠিকানায় সমস্ত আনুষঙ্গিক নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ওই দিন দুপুর ১টা থেকে ২টো পর্যন্ত প্রার্থীদের প্রথমে ইন্টারভিউয়ের জন্য নাম নথিভুক্ত করতে হবে। দুপুর আড়াইটে থেকে ইন্টারভিউ শুরু হবে। ওই সময়ের পর আর নাম নথিভুক্ত করা হবে না। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE