Advertisement
০২ অক্টোবর ২০২৪
ICMR Recruitment 2023

ন্যাশনাল ইনস্টিটিউট অফ অকুপেশন্যাল হেলথে কর্মখালি, কোন পদে নিয়োগ?

আইটি/ জিআইএস অফিসার পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৪ হাজার টাকা। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

NIOH

এনআইওএইচ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৬:০১
Share: Save:

আইসিএমআর (ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ)-এর ন্যাশনাল ইনস্টিটিউট অফ অকুপেশনাল হেলথে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আইটি/ জিআইএস অফিসার এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য রয়েছে কাজের সুযোগ। আইটি/ জিআইএস অফিসার পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৪ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রিমোট সেন্সিং/ জিআইএস-এ পিজি ডিপ্লোমা থাকতে হবে। সঙ্গে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। এছাড়াও কম্পিউটার সায়েন্স/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার অ্যাপ্লিকেশন স্নাতক-সহ দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে। ডেটা এন্ট্রি অপারেটরের ক্ষেত্রে স্নাতক-সহ কম্পিউটারের কাজে দক্ষতা থাকা চাই। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ডেটা এন্ট্রি অপারেটর বেতন পাবেন ১৬ হাজার টাকা।

কবে ইন্টারভিউ?

প্রার্থীকে প্রথমে ন্যাশনাল ইনস্টিটিউট অফ অকুপেশনাল হেলথের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকেই নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে। ইন্টারভিউ হবে ২২ অগস্ট ’২৩। ওই দিন সকাল ১০টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। সঙ্গে অবশ্যই আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি রাখা দরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Alert 2023 Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE