Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
WB Job Vacancy 2024

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ জলপাইগুড়িতে, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। আগামী ২৫ সেপ্টেম্বর ইন্টারভিউ হবে সকাল সাড়ে ১০টা থেকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:০৯
Share: Save:

জলপাইগুড়ি জেলার ‘ডিস্ট্রিক্ট মিশন ম্যানেজমেন্ট ইউনিট এবং ডিস্ট্রিক্ট রুরাল ডেভেলপমেন্ট সেল’-এর তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তবে এই সুযোগ শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

ব্যাঙ্কিং রিসোর্স পার্সন পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদনের জন্য কোনও সরকারি ব্যাঙ্কে কর্মরত অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। এ ক্ষেত্রে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কম্পিউটারের কাজ জানতে হবে। বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে জানতে হবে। প্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আগামী ২৫ সেপ্টেম্বর ইন্টারভিউ হবে সকাল সাড়ে ১০টা থেকে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিতে যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন জানতে প্রথমে

জলপাইগুড়ি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের দিন যেতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে জলপাইগুড়ি জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jobs in jalpaiguri Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE