Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
DIC Recruitment 2024

কোয়ালিটি অ্যানালিস্ট নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা, বেতন কত?

একটি শূন্যপদ রয়েছে। কর্মস্থল হবে দিল্লি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৬:৩৯
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় কাজ করতে চান? ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি মন্ত্রকের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন দিচ্ছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনেই জমা দেওয়া যাবে আবেদনপত্র।

কোয়ালিটি অ্যানালিস্ট/ টেস্টার পদে নিয়োগ করা হবে কর্মী। একটি শূন্যপদ রয়েছে। কর্মস্থল হবে দিল্লি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। বার্ষিক বেতন হবে ৮ লক্ষ ৪০ হাজার টাকা। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ টেকনোলজি/ ব্যাচেলর অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন/ মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৩ সেপ্টেম্বর ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Digital India Corporation Job Vacancy Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE