Advertisement
২৬ জুন ২০২৪
Jobs for graduates

স্নাতকরা কাজ করতে পারবেন কেন্দ্রীয় সংস্থার গবেষণা প্রকল্পে, দিতে হবে ইন্টারভিউ

ন্যাশনাল এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউটের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রয়োজন সায়েন্টিফিক অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট।

National Environmental Engineering Research Institute.

ন্যাশনাল এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৬:১৭
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার গবেষণা প্রকল্পে কাজের সুযোগ। এই মর্মে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক ব্যক্তিকে সায়েন্টিফিক অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট হিসাবে নিয়োগ করা হবে। তাঁকে ন্যাশনাল এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউটের স্কিল ডেভেলপমেন্ট সেন্টারের একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

উল্লিখিত সংস্থাটি কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ-এর অধীনে কর্মরত। সংস্থার নাগপুরের দফতরের যে গবেষণা প্রকল্পে কর্মী প্রয়োজন, তার নাম ‘এনডব্লিউপি - ১০০ সিএসআইআর ইন্টিগ্রেটেড স্কিল ইনিশিয়েটিভ’। ওই প্রকল্পে কাজের জন্য মাসে ১৮ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

আবেদনকারীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। অনলাইনে তাঁদের আবেদনপত্র জমা দিতে হবে। তবে এর জন্য আলাদা করে কোনও আবেদনমূল্য নেই। প্রাপ্ত আবেদনের নিরিখে ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার জন্য ন্যাশনাল এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কটিতে প্রবেশ করে একটি ফর্ম পূরণের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন গ্রহণ করা হবে ৪ জুলাই পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSIR NEERI Recruitment 2024 Contractual Employment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE