Advertisement
০৩ অক্টোবর ২০২৪
CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?

ইঞ্জিনিয়ার এবং অ্যাডমিনিস্ট্রেটিভ মেডিক্যাল অফিসার পদে কর্মখালি। সংশ্লিষ্ট পদে দু’জনকে নিয়োগ করা হবে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৫:২৯
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী প্রয়োজন। ইঞ্জিনিয়ার এবং অ্যাডমিনিস্ট্রেটিভ মেডিক্যাল পদে চুক্তির ভিত্তিতে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করা হবে। শূন্যপদ দু’টি।

ইঞ্জিনিয়ার পদে কাজ করতে আগ্রহীদের বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক হতে হবে। সরকারি দফতরে কিংবা সরকার অনুমোদিত সংস্থায় অন্তত সাত বছরের অভিজ্ঞতা বাধ্যতামূলক। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি ব্যক্তিরা কাজের সুযোগ পাবেন।

অ্যাডমিনিস্ট্রেটিভ মেডিক্যাল অফিসার পদে অনূর্ধ্ব ৪৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে। হাসপাতাল পরিচালন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিরা অগ্রাধিকার পাবেন।

কাজের জন্য প্রতি মাসে পে লেভেল ১০ অনুযায়ী পারিশ্রমিক দেওয়া হবে। আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি ইমেল মারফত কিংবা ডাকযোগে জমা দিতে হবে।

এই পদের জন্য ৩১ অক্টোম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ১,০০০ টাকা আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CNCI Kolkata Kolkata Job Alert WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE