Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Malda Govt Jobs 2023

মালদহ জেলায় একাধিক পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

মালদহ জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে অস্থায়ী ভাবে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ১২টি পদে কর্মখালি রয়েছে।

Medical staff

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৫:৩১
Share: Save:

চুক্তির ভিত্তিতে মালদহ জেলায় কর্মী নিয়োগ করা হবে। মালদহ জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের তরফে মোট ১২টি পদে কর্মখালি রয়েছে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ব্লক এপিডেমিওলজিস্ট, ব্লক পাবলিক হেল্থ ম্যানেজার, ল্যাবরেটরি টেকনিশিয়ান, ব্লক ডেটা ম্যানেজার, স্টাফ নার্স আন্ডার পলিক্লিনিক, কাউন্সেলর, কমিউনিটি হেল্থ অ্যাসিস্ট্যান্ট এবং মেডিসিন, পিডিয়াট্রিকস্, গাইনেকোলজি অ্যান্ড অবস্টেট্রিকস, অপথালমোলজিস্ট বিভাগে মেডিক্যাল অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য উল্লিখিত পদে বিজ্ঞানের বিভিন্ন শাখায় দ্বাদশ উত্তীর্ণ এবং স্নাতক থেকে শুরু করে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস), জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফেরি (জিএনএম) অথবা অগজ়িলারি নার্সিং অ্যান্ড মিডওয়াইফরি (এএনএম) যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তবে সমতুল্য পদে অন্তত দু’বছর কিংবা তার বেশি সময় কাজ করলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের বয়স ১৯ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্ত ব্যক্তিরা মাসে পদ এবং প্রতি দিনের নিরিখে ৩,০০০ থেকে ৬০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। প্রার্থীদের লিখিত পরীক্ষা কিংবা ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহীদের ১০ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন জমা দিতে হবে। ১০০ টাকা আবেদনমূল্যের একটি রসিদও সেই সঙ্গে পেশ করতে হবে। বাছাই করা প্রার্থীদের সংশ্লিষ্ট বিভাগের তরফে নিয়োগের পরবর্তী পর্যায়ের বিষয়ে সবিস্তারে জানিয়ে দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে মালদহ জেলার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE