Advertisement
০২ অক্টোবর ২০২৪
Govt Job Recruitment 2023

বেসিল-এর তরফে এমসে কর্মী নিয়োগ করা হবে, কোন কোন পদে নিয়োগ?

মোট শূন্যপদ রয়েছে আটটি। ডেটা এন্ট্রি অপারেটর প্রতি মাসে বেতন পাবেন ২০,৩৮৪টাকা।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৫:৩৫
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ রয়েছে কাজের সুযোগ। সংস্থার তরফে জম্মুর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বেসিলের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ডেটা এন্ট্রি অপারেটর, এমটিএস, ড্রাইভার পদে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে আটটি। ডেটা এন্ট্রি অপারেটর প্রতি মাসে বেতন পাবেন ২০,৩৮৪ টাকা। এমটিএস পদে বেতন হবে ১৮,৮৩৪ টাকা এবং ড্রাইভার পাবেন ২০ হাজার টাকা প্রতি মাসে। ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হওয়া প্রয়োজন। এমটিএস পদের ক্ষেত্রে অন্তত দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হতে হবে। ড্রাইভার পদে আবেদনের জন্য দশম শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। এবং ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, সঠিক সিভিল ড্রাইভিং লাইসেন্স থাকা বাধ্যতামূলক। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১২ সেপ্টেম্বর ২০২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন। বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি বা ফোন নম্বরেও যোগাযোগ করা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE