Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
BECIL Recruitment 2024

বেসিলের তরফে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, কোন পদে চাকরির সুযোগ?

সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের বিএসসি (নার্সিং) ডিগ্রির সঙ্গে আইসিএন কোর্সের শংসাপত্র থাকতে হবে।

Chittaranajan National Cancer Institute (CNCI)

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৬:৫৭
Share: Save:

কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ চাকরির সুযোগ। কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। শুক্রবার এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বেসিলের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। চাকরিপ্রার্থীদের এর জন্য অনলাইনে আবেদন জানাতে হবে।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে নিয়োগ হবে ইনফেকশন কন্ট্রোল নার্স (আইসিএন) পদে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে মাসে ৫০ হাজার টাকা।

সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের বিএসসি (নার্সিং) ডিগ্রির সঙ্গে আইসিএন কোর্সের শংসাপত্র থাকতে হবে। পাশাপাশি ন্যাশনাল অ্যাক্রিডিটেশন বোর্ড ফর হসপিটালস অ্যান্ড হেলথকেয়ার প্রোভাইডার্স (এনএবিএইচ) স্বীকৃত হাসপাতালে ন্যূনতম পাঁচ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটেগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আগামী ৬ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদের জন্য যোগ্য ব্যক্তিকে বেছে নেওয়া হবে। আগামী ৮ অগস্ট হাসপাতালের নিউটাউন ক্যাম্পাসে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন সকাল ১০টার মধ্যে নির্ধারিত স্থানে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE