Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Becil Recruitment 2024

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

বেসিলের তরফে অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিক্যাল এডুকেশনে কর্মী নিয়োগ করা হবে। সব পদ মিলিয়ে মোট শূন্যপদ ১৭টি।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৭:৩০
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে কেন্দ্রীয় সরকার অধীনস্থ এই সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাডভাইজ়র, ডিরেক্টর, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে শূন্য আসন সংখ্যা রয়েছে। বেসিলের তরফে অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিক্যাল এডুকেশনে কর্মী নিয়োগ করা হবে । মোট শূন্যপদ ৯টি। অ্যাডভাইজ়র পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স / গণিত / কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩ লক্ষ থেকে ৩.৫ লক্ষ টাকার মধ্যে। ডিরেক্টর পদে আবেদনের জন্যও কম্পিউটার সায়েন্স / গণিত / কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে স্নাতকোত্তর উত্তীর্ণ হওয়া প্রয়োজন। পাশাপাশি ১২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২ লক্ষ টাকা। অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে আবেদনের জন্যও একই যোগ্যতার প্রয়োজন। কাজের অভিজ্ঞতা আট বছরের থাকতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে দেড় লক্ষ টাকা। এছাড়াও আটজন স্টার্ট- আপ ফেলো নিয়োগ করা হবে। যাঁদের বয়স ৩০ বছরের মধ্যে থাকা দরকার। বেতন প্রতি মাসে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে যেতে হবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ৫ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BECIL Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE