Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
STM Kolkata Recruitment 2024

স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কাজ করতে আগ্রহীদের সশরীরে আবেদনপত্র জমা দিতে হবে। বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

Calcutta School of Tropical Medicine.

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১২:৫২
Share: Save:

কলকাতার সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের একটি গবেষণা প্রকল্পে কর্মী প্রয়োজন। নিযুক্তকে জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

দু’বছরের চুক্তির নিরিখে সংশ্লিষ্ট বিভাগে নিযুক্তকে কাজ করতে হবে।আগ্রহীদের মাইক্রোবায়োলজি, উদ্ভিদবিদ্যা কিংবা জ়ুলজিতে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন হতে হবে। ১ জুন, ২০২৪ অনুযায়ী, তাঁদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, ওয়েস্ট বেঙ্গল সায়েন্স অ্যান্ড টেকনোলজি অ্যান্ড বায়োটেকনোলজি ডিপার্টমেন্ট অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। যে প্রকল্পে নিযুক্তকে কাজ করতে হবে, তার নাম ‘আ স্টাডি অন প্রিভ্যালেন্স অফ ইনভেসিভ ফাঙ্গাল ইনফেকশনস ইন টু টারটিয়ারি কেয়ার হসপিটালস ইন ইস্টার্ন ইন্ডিয়া’।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া নিয়ম মোতাবেক একটি ফর্ম পূরণ করে আগ্রহীদের আবেদন জানাতে হবে। এর জন্য সশরীরে প্রতিষ্ঠানের ঠিকানায় আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ২৬ জুন পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের ইমেল কিংবা ফোন করে ইন্টারভিউয়ের খবর জানানো হবে। এই বিষয়ে আরও জেনে নিতে ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE