Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Govt Job Recruitment 2024

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ, কোন পদে?

চুক্তির ভিত্তিতে পাঁচ বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্ল্যান্টেশন ম্যানেজমেন্ট/ ইঞ্জিনিয়ারিং/ এগ্রিকালচার/ বায়ো সায়েন্স/ সায়েন্স/ কমার্স/ আর্টস বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড।

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৪:০৫
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। কলকাতার ‘টি ডিভিশন’-এর জন্য নিয়োগ করা হবে কর্মী। অনলাইনে আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে, শেষ হবে শিঘ্রই।

অ্যাসিস্ট্যান্ট/ ডেপুটি ম্যানেজার পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে পাঁচ বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের বার্ষিক বেতন ১১.০৮ লক্ষ টাকা। ডেপুটি ম্যানেজারের বার্ষিক বেতন হবে ১৩.২৬ লক্ষ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্ল্যান্টেশন ম্যানেজমেন্ট/ ইঞ্জিনিয়ারিং/ এগ্রিকালচার/ বায়ো সায়েন্স/ সায়েন্স/ কমার্স/ আর্টস বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। স্নাতকোত্তর যোগ্যতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের ক্ষেত্রে অন্তত তিন বছর এবং ডেপুটি ম্যানেজারের ক্ষেত্রে সাত বছর সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদনের সর্বোচ্চ বয়স ৩৭ বছর এবং ডেপুটি ম্যানেজারের বয়স ৪২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৩ অগস্ট ২০২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE