Advertisement
০৫ জুলাই ২০২৪
SINP Recruitment 2024

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্সে কাজের সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

প্রকল্পের কাজে আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে নিজেদের জীবনপঞ্জি পাঠিয়ে আবেদন জানাতে হবে।

Saha Institute of Nuclear Physics (SINP)

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্স। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৭:৫১
Share: Save:

ইঞ্জিনিয়ারদের জন্য কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি বিধাননগরের সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্স (এসআইএনপি)-এর তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কেন্দ্রের পারমাণবিক শক্তি বিভাগের অধীনস্থ এই স্বশাসিত গবেষণা প্রতিষ্ঠানে একটি গবেষণাধর্মী কাজেই কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের থেকে অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

প্রতিষ্ঠানের ‘এইচজিসিএএল হার্ডওয়্যার অ্যাক্টিভিটিস’ নিয়োগ গবেষণাধর্মী কাজ হবে। প্রকল্পে নিয়োগ হবে প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজের উপর নির্ভর করে এই মেয়াদ আরও তিন বছরের জন্য বাড়ানো হতে পারে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিকের পরিমাণ হবে মাসে ৬০,০০০ টাকা।

আবেদনকারীদের ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং / ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং / ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইন্সট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিই / বিটেক থাকতে হবে। যাঁদের ডিজিটাল সিগন্যাল প্রসেসিং অ্যান্ড অ্যানালগ ইলেক্ট্রনিক্স-সহ অন্যান্য বিষয়ে জ্ঞান এবং কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রকল্পের কাজে আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে নিজেদের জীবনপঞ্জি পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ১২ জুলাই আবেদনের শেষ দিন। এর পর প্রার্থীদের আবেদনপত্র খতিয়ে দেখে প্রাথমিক বাছাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ বা আবেদনের শর্তাবলি বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE