Advertisement
০৩ অক্টোবর ২০২৪
Employment in Cooch Behar

পুষ্টিবিদ্যা নিয়ে পড়েছেন? কাজের সুযোগ দিচ্ছে কোচবিহার জেলার স্বাস্থ্য বিভাগ

প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

কোচবিহার জেলার স্বাস্থ্য বিভাগে কাজের সুযোগ।

কোচবিহার জেলার স্বাস্থ্য বিভাগে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৮:২৫
Share: Save:

কোচবিহার জেলার প্রশাসনিক বিভাগে রয়েছে কাজের সুযোগ। জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে এই নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কোচবিহারের প্রশাসনিক ওয়েবসাইটে।

পুষ্টিবিদ পদে নিয়োগ হবে। চুক্তির ভিত্তিতে এই পদে নিয়োগ করা হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পুষ্টিবিদ্যায় স্নাতক বা স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। পাশাপাশি, কম্পিউটারের কাজে দক্ষতা থাকতে হবে। বাংলা ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানা প্রয়োজন। আবেদনকারীর বয়স হওয়া দরকার ৪০ বছরের মধ্যে।

প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর প্রয়োজনীয় তথ্য পূরণ করে অনলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা দিতে হবে। জমা দেওয়া হয়ে গেলে, ঐ আবেদনপত্রের প্রিন্ট আউট নেওয়া প্রয়োজন। আবেদনমূল্য হিসাবে বরাদ্দ ১০০ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দেওয়া দরকার।

শেষে আবেদনপত্রের প্রিন্ট আউট, ডিমান্ড ড্রাফট এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২৪ এপ্রিল পর্যন্ত অনলাইনে আবেদনপত্র পূরণ করা যাবে। ২৫ এপ্রিল আবেদনপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Employment in Cooch Behar WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE