০৬ অক্টোবর ২০২৪
Raymond

‘পুজো পুজো গন্ধ’ মেখে এই শারদীয়ায় সেজে উঠুন ‘রেমন্ড’-এর সঙ্গে

উচ্চমানের ফ্যাব্রিক, নিখুঁত টেলরিং, অভিনব ডিজ়াইন এবং রেডি-টু-ওয়্যার পোশাকের জন্য পরিচিত এই ব্র্যান্ডটি প্রজন্মের পর প্রজন্ম ধরে ভারতীয় পুরুষদের সাজসজ্জার একটি প্রধান অংশ হয়ে রয়েছে। সেই ১৯২৫ সালে পথচলা শুরু। এই ২০২৪-এও ‘রেমন্ড’-এর প্রতি নির্ভরযোগ্যতা রয়ে গিয়েছে একই জায়গায়।

‘পুজো পুজো গন্ধ’

‘পুজো পুজো গন্ধ’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ২৩:৫৬
Share: Save:

হাতে গোনা ক’দিন পরেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব। দুর্গাপুজো মানেই দিনভর পেটপুজো, সঙ্গে ট্রেন্ডিং ফ্যাশনেবল পোশাক। ষষ্ঠী থেকে দশমী, সকলেই চায় পুজোর ভিড়ে নিত্যনতুন পোশাকে নজরকাড়া হয়ে উঠতে। সময় বদলেছে, সঙ্গে ধারণাও পাল্টেছে। ফ্যাশন আর এখন মেয়েদের একচ্ছত্র অধিকার নয়, মেয়েদের পাশাপাশি ছেলেরাও সাজ নিয়ে এখন বেশ সচেতন। পুজোর ফ্যাশনে তাই ছেলেদেরও ততটাই পাল্লা ভারী।

প্রায় এক শতক ধরে ভারতীয় পুরুষদের ফ্যাশনে বিশ্বস্ততা ও নির্ভরযোগ্যতা অর্জন করেছে ‘রেমন্ড’। সে শার্ট হোক বা টি-শার্ট অথবা ট্রাউজ়ার্স, ফর্মাল থেকে ক্যাজুয়াল। উচ্চমানের ফ্যাব্রিক, নিখুঁত টেলরিং, অভিনব ডিজ়াইন এবং রেডি-টু-ওয়্যার পোশাকের জন্য পরিচিত এই ব্র্যান্ডটি প্রজন্মের পর প্রজন্ম ধরে ভারতীয় পুরুষদের সাজসজ্জার একটি প্রধান অংশ হয়ে রয়েছে। সেই ১৯২৫ সালে পথচলা শুরু। এই ২০২৪-এও ‘রেমন্ড’-এর প্রতি নির্ভরযোগ্যতা রয়ে গিয়েছে একই জায়গায়।

প্রতি বছরের মতো এ বছরও পুজোয় ‘রেমন্ড’ এনেছে তাদের নতুন পুজো কালেকশন। সঙ্গে এ বার বাড়তি পাওনা পুজোর নতুন গান, ‘পুজো পুজো গন্ধ’। গেয়েছেন অনুপম রায়। যার সঙ্গে প্রিয়াঙ্কা সরকার, ঊষসী রায়, রণজয় বিষ্ণু, গৌরব চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় তারকারা মেতে উঠেছেন পুজোর আনন্দ, আড্ডা আর গানে।

মিউজিক ভিডিয়োয় দেখা যাচ্ছে, ‘রেমন্ড’-এর তাক লাগানো কালেকশনে সেজে উঠেছেন অনুপম, রণজয় থেকে গৌরব। লাস্যময়ী সাজে প্রিয়াঙ্কা আর ঊষসীও। গানের শেষে অনুপমকে দেখা যায়, ধুনুচি নাচের তালে সকলের সঙ্গে পা মেলাতে। সব মিলিয়ে উৎসবের খুশিতে মেতে ওঠার এক জমজমাটি গান নিয়ে হাজির তিনি। সৌজন্যে ‘রেমন্ড’ আর ‘এসভিএফ’। এ গান শুনলে আপনার মনেও পুজোর বাদ্যি বেজে উঠবে নিশ্চিত। নাচে, গানে, হুল্লোড়ে, আনন্দে ভাসার সঙ্গে পুজোর দিনগুলিতে সেজে ওঠার যাবতীয় উপকরণও তো হাজির!

তাই, পুজোয় মনের মতো শপিং করতে চলে যেতে হবে ‘রেমন্ড’-এর স্টোরে। আর মনকে পুজোর আনন্দে মাতিয়ে তুলতে হলে দেখতেই হবে অনুপম রায়ের গাওয়া ‘রেমন্ড’-এর এ বারের পুজোর গান, ‘পুজো পুজো গন্ধ’।

এই প্রতিবেদনটি ‘রেমন্ড’—এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Durga Puja 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE