Murder

Murder: প্রৌঢ়কে পিটিয়ে খুন বাঁকুড়ার গ্রামে! স্ত্রীকে বাসে তোলা নিয়ে বচসা থেকে হামলা

প্রৌঢ়ের স্ত্রী বাসে উঠতে গিয়ে পড়ে গিয়েছিলেন। তা নিয়ে বাস কন্ডাক্টরের সঙ্গে বচসা শুরু হয় ওই প্রৌঢ়ের। তার মাঝেই প্রৌঢ়ের উপর হামলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাঁকুড়া শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৪:৩৭
Share:

প্রৌঢ়কে পিটিয়ে খুন। প্রতীকী চিত্র।

স্ত্রীকে বাসে তোলা নিয়ে বচসার জেরে প্রৌঢ়কে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্থানীয় দুই ব্যক্তির বিরুদ্ধে। রবিবার এই ঘটনা ঘটেছে বাঁকুড়ার মেজিয়া থানার লালবাজার এলাকায়। এই ঘটনা ঘিরে সাময়িক ভাবে উত্তেজনা ছড়িয়ে পড়ে। দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিতে সাময়িক পথ অবরোধ করেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

রবিবার স্ত্রীকে বাসে তোলার জন্য লালবাজার বাস স্টপেজে যান স্থানীয় বাসিন্দা সরাফুল খান (৫৭)। অভিযোগ, তাঁর স্ত্রী বাসে উঠতে গেলে পড়ে যান। এ নিয়ে বাসের কন্ডাক্টরের সঙ্গে সরাফুলের বচসা শুরু হয়। অভিযোগ, সেই সময় বাসের কন্ডাক্টরের পক্ষ নিয়ে শেখ শামিম এবং শেখ হাবিবুল নামে দুই স্থানীয় বাসিন্দা ঘটনাস্থলে উপস্থিত হন। তাঁরা বাস কন্ডাক্টরের পক্ষ নিয়ে বচসায় যোগ দেন। সরাফুলের পরিবারের অভিযোগ, বচসা চলাকালীন শামিম এবং হাবিবুল প্রৌঢ়ের উপর চড়াও হয়ে মারধর করে। ঘটনাস্থলেই সরাফুলের মৃত্যু হয়। এর পর এলাকার বাসিন্দারা দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন।

মেজিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী কারণে সরাফুলের উপর হামলা চালানো হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement