Viral Video

গাউনে পা জড়িয়ে মঞ্চে ধপাস! সকলের সামনে পড়ে গেলেন নায়িকা, তার পর…

নিজের আসন ছেড়ে উঠে মঞ্চের দিকে এগিয়ে যাচ্ছিলেন তিনি। সিঁড়ি দিয়ে ওঠার সময় ভারী পোশাক সামলে উঠতে পারছিলেন না নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৪:৫৫
Share:

মাহিরা শর্মা। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

পরনে নীলচে সাদা গাউন। পোশাকের দৈর্ঘ্য মেঝে পর্যন্ত পৌঁছেছে। গাউন পরে ‘বার্বি’ পুতুলের মতো দেখতে লাগছিল নায়িকাকে। কিন্তু এত ভারী পোশাক সামলাতে না পেরে বিপদ ডেকে আনলেন তিনি। মঞ্চে উঠতে গিয়ে সকলের সামনে ধপাস করে পড়ে গেলেন নায়িকা। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘ফিল্মিজ্ঞান’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় টেলি নায়িকার মাহিরা শর্মার একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, নিজের আসন ছেড়ে উঠে মঞ্চের দিকে এগিয়ে যাচ্ছিলেন তিনি। সিঁড়ি দিয়ে ওঠার সময় ভারী পোশাক সামলে উঠতে পারছিলেন না নায়িকা। গাউনের সঙ্গে পা জড়িয়ে যায় মাহিরার। টাল সামলাতে না পেরে মঞ্চে ধপাস করে পড়ে যান তিনি। তাঁকে সাহায্য করতে এগিয়ে যান বলি অভিনেতা অপারশক্তি খুরানা। পড়ে যাওয়ার পর নিজেই উঠে পড়েন মাহিরা।

ভিডিয়োটি দেখে নেটাগরিকদের অধিকাংশ মন্তব্য করেছেন, ‘‘মাহিরা নিজেকে খুব সুন্দর ভাবে সামলে নিয়েছেন।’’ অনেকে আবার মাহিরার সঙ্গে মিল খুঁজে পেয়েছেন হলি অভিনেত্রী জেনিফার লরেন্সের। ২০১৩ সালে অস্কারের মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে গিয়েছিলেন জেনিফার।

Advertisement

২০১৯ সালে ‘বিগ বস্’-এর ১৩তম সিজ়নে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন মাহিরা। টেলিভিশনের পরিচিত মুখ তিনি। কানাঘুষো শোনা যায়, ‘বিগ বস‌্’-এর প্রতিযোগী পারস ছাবড়ার সঙ্গে সম্পর্কে ছিল মাহিরার। তিন বছর একসঙ্গে থাকার পর তাঁদের সম্পর্কে ভাঙন ধরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement