Viral Video

দুর্ঘটনায় মৃত্যুর রিপোর্টিংয়ে আসা সাংবাদিকের ক্যামেরা দেখে নাচ তরুণের! পরে চাইলেন ক্ষমাও

যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বাসে ছিলেন ৪৫ জন যাত্রী। এই দুর্ঘটনায় তিন জন মারাও গিয়েছেন। সেই পরিস্থিতির সরাসরি সম্প্রচার করছিলেন এক তরুণী সাংবাদিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০২
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

রাস্তায় গাড়ি দুর্ঘটনা। সেখান থেকেই পরিস্থিতি ব্যাখ্যা করে সরাসরি সম্প্রচার করছিলেন এক সাংবাদিক। তখনই এক তরুণকে দৌড়ে যেতে দেখা গেল তরুণী সাংবাদিকের দিকে। তরুণীর পিছনে দাঁড়িয়ে ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়ালেন তিনি। তার পর অভিনব কায়দায় নাচ করতে শুরু করলেন ওই তরুণ। তরুণের কাণ্ডকারখানা সমস্ত ধরা পড়ল টেলিভিশনের পর্দায়। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

ঘটনাটি ব্রাজিলের রিও ডি জেনেইরো এলাকায় ঘটেছে। স্থানীয় সময় অনুযায়ী শনিবার সেখানে এক যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বাসে ছিলেন ৪৫ জন যাত্রী। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, এই দুর্ঘটনায় তিন জন মারাও গিয়েছেন। ঘটনাস্থলে পৌঁছে সেই পরিস্থিতির সরাসরি সম্প্রচার করছিলেন এক তরুণী সাংবাদিক। ক্যামেরা দেখে আর লোভ সামলাতে পারেননি এক তরুণ। সঙ্গে সঙ্গে সাংবাদিকের পিছনে গিয়ে দাঁড়ান তিনি। ক্যামেরার উদ্দেশে হাত নাড়িয়ে হঠাৎ নাচতে শুরু করে দেন তিনি। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হন তরুণ। কারণ, তরুণের বেশ পরিচিতি রয়েছে। জানা যায়, তরুণের নাম ম্যাক লিভিনহো। পেশায় সমাজপ্রভাবী তিনি। তাঁর ভিডিয়োটি ছড়িয়ে পড়ায় নিজের অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন লিভিন‌হো। তাঁর আচরণের জন্য ক্ষমাও চান।

লিভিনহো জানান, সেখানে যে এত বড় দুর্ঘটনা ঘটেছে, সে বিষয়ে অবগত ছিলেন না তিনি। ক্যামেরা দেখে ছুটে যান তিনি। কী হচ্ছে তা বুঝতে না পেরে নাচ করেন সেখানে। লিভিনহো দুর্ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে বলেন, ‘‘আমি সত্যিই জানতাম না ওখানে কোনও দুর্ঘটনা হয়েছে। না হলে আমি এমন করতাম না। যাঁরা লিভিনহোকে চেনেন, তাঁরা জানেন যে আমি সব সময় আনন্দ ছড়িয়ে দিই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement