Viral Video

নির্দিষ্ট সময় ছবি শুরু হয়নি! রাগে প্রেক্ষাগৃহে ভাঙচুর দর্শকের, প্রকাশ্যে ভিডিয়ো

প্রেক্ষাগৃহের কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে, যান্ত্রিক ত্রুটির জন্য নির্ধারিত সময়ে ছবিটি শুরু হয়নি। দর্শকের কাছে তা নিয়েও ক্ষমাও চেয়েছেন কর্তৃপক্ষ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪১
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জুনিয়র এনটিআরের ছবি ‘দেভারা’। ছবি মুক্তির প্রথম দিনে প্রেক্ষাগৃহের বাইরে বাজি ফাটিয়ে, অভিনেতার বড় পোস্টার টাঙিয়ে উদ্‌যাপন করেছেন দর্শক। ছবি দেখবেন বলে প্রেক্ষাগৃহের বাইরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাঁরা। সঠিক সময় মতো প্রেক্ষাগৃহের ভিতরেও প্রবেশ করেন তাঁরা। কিন্তু যে নির্ধারিত সময়ে ছবি শুরু হওয়ার কথা, তা পার হয়ে গিয়েছিল। সময় যত এগোচ্ছিল, ততই অস্থির হয়ে পড়ছিলেন দর্শক। রাগের মাথায় প্রেক্ষাগৃহেই ভাঙচুর করতে শুরু করে দেন তাঁরা। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

শুক্রবার এই ঘটনাটি তেলঙ্গানার ভদ্রাদ্রি কোট্টাগুড়ম জেলার পালওয়াঞ্চা এলাকার একটি প্রেক্ষাগৃহে ঘটেছে। ‘ফিল্মিবোল’ নামের অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্রেক্ষাগৃহের ভিতর চিৎকার-চেঁচামেচি করছেন দর্শক। শুধু তাই নয়, ভাঙচুরও করছেন তাঁরা। চারদিকে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে কাচের টুকরো। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, প্রেক্ষাগৃহের ভিতর আসন থেকে শুরু করে কাচের দরজা, স্ক্রিনের কাচ এমনকি ক্যান্টিন এবং প্রজেক্টর রুমে ঢুকেও ভাঙাভাঙি করেছেন জুনিয়র এনটিআরের অনুরাগীরা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। প্রেক্ষাগৃহের কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে, যান্ত্রিক ত্রুটির জন্য নির্ধারিত সময়ে ছবিটি শুরু হয়নি। দর্শকের কাছে তা নিয়েও ক্ষমাও চেয়েছেন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement