Bride Groom Viral Video

কন্যার বিয়েতে শুধুমাত্র একটি খাম উপহার! খাম খুলে চমকে গেলেন নবদম্পতি, ভাইরাল ভিডিয়ো

কনের মা নবদম্পতির হাতে তুলে দিচ্ছেন একটি খাম। খামটি খুলতে চমকে গিয়ে মুখ ঢেকে ফেললেন তরুণী। খামের ভিতর থেকে তরুণ বার করলেন একটি কাগজ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৩
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন তরুণ-তরুণী। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের আপ্যায়ন করছিলেন তাঁরা। নবদম্পতিকে আশীর্বাদ করে উপহার দিচ্ছিলেন অতিথিরা। অতিথিরা দামি দামি উপহার দিলেও কনের বাবা-মা নবদম্পতির হাতে ধরালেন শুধুমাত্র একটি খাম। খাম দেখে অবাক হয়ে গেলেন পাত্র-পাত্রী। সমাজমাধ্যমে তাঁদের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

‘দিসইজ়উৎসবীঅ্যান্ডস্মিত’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে, কনের মা নবদম্পতির হাতে তুলে দিচ্ছেন একটি খাম। খামটি খুলে চমকে গিয়ে মুখ ঢেকে ফেললেন তরুণী। খামের ভিতর থেকে একটি কাগজ বার করলেন তরুণ। সেটি দেখেই চমকে গিয়েছেন পাত্রী।

আসলে খামে মুড়ে কোল্ডপ্লে ব্যান্ডের অনুষ্ঠানের টিকিট উপহার দিয়েছেন কনের বাবা-মা। তাইল্যান্ডে ২০২৫ সালের ৪ ফেব্রুয়ারি কোল্ডপ্লের অনুষ্ঠান রয়েছে। উপহার হিসাবে সেই অনুষ্ঠানেরই টিকিট পেয়েছে নবদম্পতি। টিকিট পেয়ে আনন্দ আর ধরছিল না তাঁদের। উত্তেজনায় কনে তাঁর বাবাকে ধন্যবাদ জানিয়ে জড়িয়ে ধরলেন। ভিডিয়োটি দেখে এক নেটব্যবহারকারী বলেন, ‘‘এই কারণেই বাবা-মায়েরা বলেন, বিয়ের পরে যেখানে যাওয়ার যাবে। তার আগে নয়।’’ আবার অন্য এক নেটাগরিক বলেন, ‘‘বিয়েতে এর চেয়ে ভাল উপহার হয় না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement