Viral Video

প্যান্ট বেয়ে চুপি চুপি উঠছে বিশাল গিরগিটি, টের পেলেন না তরুণ! তার পর…

রান্নাঘরে সব্জি কাটার কাজে এতটাই ব্যস্ত ছিলেন যে অন্য দিকে মন ছিল না তাঁর। সেই সময় তরুণের পায়ের কাছে এসে দাঁড়ায় একটি বিশাল গিরগিটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ০৯:২২
Share:

ছবি: সংগৃহীত।

রাতে কী খাবেন সেই বন্দোবস্ত করছিলেন তরুণ। রান্নাঘরে সব্জি কাটার কাজে এতই ব্যস্ত ছিলেন যে অন্য দিকে মন ছিল না তাঁর। সেই সময় তরুণের পায়ের কাছে এসে দাঁড়াল একটি বিশাল গিরগিটি। চুপিসারে তরুণের প্যান্ট আঁকড়ে ধরে উপরের দিকে উঠতে থাকল সে। যখন গিরগিটিটি প্রায় তরুণের গায়ের উপর উঠে পড়েছে, তখন টনক নড়ে তাঁর।

Advertisement

সমাজমাধ্যমে ‘লিজ়ার্ডদ্যবাডি’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এমন এক ভিডিয়ো পোস্ট করা হয়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োয় দেখা গিয়েছে, তরুণের পা বেয়ে গুটি গুটি পায়ে উপরের দিকে উঠে যাচ্ছে গিরগিটি।

খেয়াল পড়তেই হাতে কাঁচা সব্জি নিয়ে গিরগিটিটিকে খাওয়াতে শুরু করেন ওই তরুণ। কিছু ক্ষণ খাওয়ানোর পর আবার সব্জি কাটতে শুরু করেন তরুণ। তখনও মুখ বাড়িয়ে সব্জি খেতে এগিয়ে যায় গিরগিটিটি। গিরগিটির আচরণ দেখে হেসে গড়িয়ে পড়েন তরুণ।

Advertisement

আসলে এই গিরগিটিটি তরুণের পোষ্য। তাকে নিয়ে নানা ধরনের ভিডিয়ো ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেন তরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement