Bizzare News

পুরনো প্রেমিকের সঙ্গে লুকিয়ে দেখা করতেন তরুণী, ধরা পড়তেই দু’জনের বিয়ে দিলেন তাঁর স্বামী

কয়েক বছর আগে রাজেশের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ২২ বছরের তরুণী খুশবু। রাজেশ এবং খুশবুর দু’বছরের পুত্রসন্তানও রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ০৯:৩৮
Share:

—প্রতীকী ছবি।

বিয়ে হয়ে গিয়েছে বেশ কয়েক বছর। দু’বছরের সন্তানও রয়েছে। তবে পুরনো প্রেমকে ভুলতে পারেননি তরুণী। রাতের অন্ধকারে গোপনে পুরনো প্রেমিকের সঙ্গে দেখা করতে যেতেন তরুণী। কিন্তু তরুণীর এই ‘চুরি’ হাতেনাতে ধরে ফেলেন তাঁর স্বামী। স্ত্রী তাঁর পুরনো প্রেমিকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন জেনে তাঁদের বিয়েই দিয়ে দিলেন তরুণ। ঘটনাটি বিহারের রামনগর গ্রামে ঘটেছে।

Advertisement

২৬ বছরের তরুণ রাজেশ কুমার বিহারের বাসিন্দা। কয়েক বছর আগে রাজেশের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ২২ বছরের তরুণী খুশবু। রাজেশ এবং খুশবুর দু’বছরের পুত্রসন্তানও রয়েছে। তবে বিয়ের পরেও পুরনো প্রেমিক চন্দনের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন খুশবু।

রাতে খুশবুর সঙ্গে লুকিয়ে দেখা করার জন্য রাজেশের বাড়িতেই চলে গিয়েছিলেন চন্দন। পুরনো প্রেমের টানেই গিয়েছিলেন বটে, কিন্তু এই লুকোচুরি খেলতে গিয়ে রাজেশের হাতে ধরা পড়ে যান খুশবু এবং চন্দন।

Advertisement

স্ত্রী পরকীয়া করছেন তা জানতে পেরে পুরনো প্রেমিকের সঙ্গেই খুশবুর বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন রাজেশ। গ্রামের একটি মন্দিরে নিয়ে গিয়ে খুশবু এবং চন্দনের বিয়ে দেন রাজেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement