Viral

মাসে ছ’কোটির বেশি আয় করেন, তবুও জীবনে প্রেম নেই! বন্ধু খুঁজছেন তরুণী

সমাজমাধ্যমে প্রভাবী হিসাবে কাজ করেন মেরি তেমারা। তাঁর উচ্চতা প্রায় সাত ফুট। টিকটক এবং ইনস্টাগ্রামে তিনি ভিডিয়ো তৈরি করে পোস্ট করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৬:১৭
Share:

প্রেমহীন জীবন কাটাচ্ছেন মেরি তেমারা। ছবি: সংগৃহীত।

প্রতি মাসে কোটি কোটি টাকা উপার্জন করেন। তবু হতাশ থাকেন তরুণী। কারণ তিনি প্রেমহীন জীবন কাটাচ্ছেন। তরুণীর জীবনে রোম্যান্টিকতার ‘র’ও নেই। সেই কারণে মনমরা হয়ে থাকেন তিনি। সংবাদমাধ্যম ডেলি স্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন মেরি তেমারা।

Advertisement

সমাজমাধ্যমে প্রভাবী হিসাবে কাজ করেন মেরি। তাঁর উচ্চতা প্রায় সাত ফুট। টিকটক এবং ইনস্টাগ্রামে তিনি ভিডিয়ো তৈরি করে পোস্ট করেন। কোনও কোনও ভিডিয়ো শুটের জন্য মেরি সঙ্গী হিসাবে বেছে নেন কম উচ্চতার ব্যক্তিদের। কিন্তু পেশাগত জীবন নিয়ে তিনি এতই ব্যস্ত থাকেন যে প্রেম করার জন্য সময় বার করতে পারেন না। সাক্ষাৎকারে মেরি জানান, স্কুলে পড়াকালীন উচ্চতা নিয়ে বার বার কটাক্ষের শিকার হতেন তিনি। কিন্তু এই উচ্চতাকেই নিজের শক্তি বানাবেন বলে স্থির করেছিলেন। মেরি বলেন, ‘‘এখন আমার উচ্চতার জন্যই লোকজন আমায় চেনেন। আমি রোজগার করছি। বাবা-মায়ের সব স্বপ্ন পূরণ করার ইচ্ছা রয়েছে। বয়স হলে তাঁদের যেন আর্থিক দিক থেকে কোনও রকম সমস্যার সম্মুখীন হতে না হয়, সর্ব ক্ষণ সেই চেষ্টাই করি।’’ টিকটক এবং ইনস্টাগ্রামে ভিডিয়ো আপলোড করে সেখান থেকে প্রতি মাসে ভারতীয় মুদ্রায় ছ’কোটি ৭১ লক্ষ টাকা উপার্জন করেন তরুণী। ইনস্টাগ্রামের পাতায় ২০ লক্ষ অনুগামী রয়েছে মেরির।

মেরি জানান, কারও সঙ্গে প্রেম করছেন না ভাবলে তাঁর কষ্ট হয়। প্রেমিক হিসাবে তিনি কেমন মানুষ চান তা-ও জানান তিনি। সাক্ষাৎকারে মেরি বলেন, ‘‘আমার প্রেমিকের উচ্চতা যদি আমার চেয়ে কম হয়, ও যদি আমার চেয়ে কম রোজগারও করে তবুও আমার কিছু যাবে আসবে না। মানুষ হিসাবে ও যেন ভাল হয়। দয়ালু, চরিত্রবান এবং মাটির মানুষ হোক।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement