Viral Video

রাস্তা ফেটে জলের ফোয়ারা! জল থৈ থৈ মুম্বইয়ে থমকে গেল ট্র্যাফিক

ভিডিয়োটি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-এর নজরে পড়লে তাদের তরফে জানানো হয়, যে পাইপলাইনের কারণে এই ঘটনাটি ঘটেছে, তা সারাইয়ের কাজ শুরু হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৪:০৪
Share:

মুম্বইয়ের রাস্তা। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

হিন্দি ছবিতে মুম্বইয়ের বর্ষার সঙ্গে রোম্যান্টিকতার তুলনা করা হয়। কিন্তু বাস্তবে মুম্বইয়ের বর্ষা সেখানকার বাসিন্দাদের দৈনন্দিন জীবনের গতি ধীর করে ফেলে। বহু রাস্তায় জল জমে, গাড়ির যানজট পেরিয়ে যাতায়াত করা কঠিন হয়ে দাঁড়ায়। তবে এ বার এক অন্য ছবি ধরা পড়ল বর্ষার মুম্বইয়ে।

Advertisement

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে দেখা গিয়েছে, রাস্তা ফেটে উপরের দিকে উঠছে জলের ফোয়ারা (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেই কারণে রাস্তায় জল জমতে শুরু করে। আটকে যায় গাড়ি। তবে মুম্বইয়ের ব্যস্ততা থামানো মুশকিল। জলের ফোয়ারা পেরিয়ে আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যাচ্ছে অটো, গাড়ি।

জানা যায়। মুম্বইয়ের পোয়াই এলাকার চাঁদিবলী ফার্ম রোডে জলের পাইপ ফেটে এই ঘটনাটি ঘটেছে। ভিডিয়োটি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-এর নজরে পড়লে তাদের তরফে জানানো হয়, যে পাইপলাইনের কারণে এই ঘটনাটি ঘটেছে, তা সারাইয়ের কাজ শুরু হয়েছে।

Advertisement

তবে নেটব্যবহারকারীরা এই ঘটনাটি নিয়ে ঠাট্টা করতে ছাড়েননি। হৃতিক রোশন অভিনীত ‘ধুম ২’ ছবির উদাহরণ টেনেছেন তাঁরা। ‘ধুম ২’ ছবির একটি দৃশ্যে দেখা যায়, রাস্তার মাঝে জলের ফোয়ারার উপরে রোলার স্কেট পরে দাঁড়িয়ে রয়েছেন হৃতিক। ছবির চিত্রনাট্যের প্রয়োজনে এই দৃশ্য শুট করেছিলেন তিনি। সমাজমাধ্যম ব্যবহাককারীদের অধিকাংশের দাবি, ‘‘একটু পরেই হৃতিক রোশন আসবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement